গাঢ় চুম্বন নিক-প্রিয়াঙ্কার

0
96

করোনাভাইরাস (কভিড-১৯) আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিল দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে। মরদেহের সৎকার করে শেষ করা যাচ্ছে না। প্রতিদিন যোগ হচ্ছে হাজার হাজার কফিনের সারি। সেই মৃত্যুর মিছিলে গত ২৪ ঘণ্টায় যোগ হলো আরও ৩ হাজার ১১০ জন। এ নিয়ে মৃতের সংখ্যা পৌঁছলো প্রায় ৩৪ হাজারে।

এখন পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা যুক্তরাষ্ট্রে। দেশটিতে এখন মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪২ হাজার ৪৭ জন, যা গোটা বিশ্বের মধ্যেই সর্বোচ্চ।  তাই অনির্দিষ্টকালের জন্যই লকডাউনে আছে যুক্তরাষ্ট্র।

করোনাভাইরাস থেকে রক্ষার একমাত্র উপায় বাসায় থাকা। বিভিন্ন ভাবে ভক্ত ও অনুসারনকারীদের বিভিন্ন বার্তা দিচ্ছেন তরকারা। সারাবিশ্বের তারকারা আহবান জানাচ্ছেন সকলকে ঘরে থাকার জন্য। 

এমন অবস্থায় হোম কোয়ারেন্টাইনে আছেন তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। তবে করোনার ভয় কাটিয় তারা সময়টাকে উপভোগ করার চেষ্টা করছেন। মেতে উঠছেন রোমান্সে।

সম্প্রতি ভাইরাল হয়েছে এ দম্পতির একটি ভিডিও। যেখানে উষ্ণ চুম্বনে আবদ্ধ তারা। সেই ভিডিও নিয়ে আলোচনা ও সমালোচনা দুই-ই চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এই নিউ ইয়র্কেই হোম কোয়ারান্টইন থাকা নিক-প্রিয়াঙ্কা নিজেদের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সোশাল মাধ্যমে প্রকাশ করেছেন। বন্ধুদের সঙ্গে ইনস্টাগ্রাম আড্ডায় মেতেছিলেন এই তারকা দম্পতি। সেই সময় নিককে চুম্বন করেন প্রিয়াঙ্কা। এই ভিডিওটিই এখন সোশাল মাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা গেছে বাদামি জাম্পস্যুটে প্রিয়াঙ্কা আর আর নেভি ব্লু টি-শার্টে নিক জোনাস রোমান্সে মগ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here