গুইমারায় দূর্বৃত্তের আগুনে নিঃশ্ব হলো পরিবার

0
140

আব্দুর রহিম,জেলা প্রতিনিধি খাগড়াছড়িঃ

পার্বত্য খাগড়াছড়ির গুইমারা উপজেলার বড়পিলাক গ্রামে একদল দূর্বৃত্ত রাতের আঁধারে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে একটি দরিদ্র পরিবারের বসতবাড়ি। অল্পের জন্য প্রাণে বাঁচলো সত্তোর বছরের বৃদ্ধা।

গত ৩ এপ্রিল রাত আনুমানিক ২টায় এমন অমানবিক নেক্কারজনক ঘটনাটি ঘটে বড়পিলাক গ্রামের শুক্কর মিস্ত্রীর বাড়িতে।স্থানীয়দের তথ্যসূত্রে, ৩ এপ্রিল গভীর রাতে নারী পুরুষ ও বাচ্চাদের চিৎকারে আমরা পাড়া প্রতিবেশীরা ঘরের বাইরে বেরিয়ে শুক্কুরের বাড়িতে আগুনের লেলিহান শিখা দেখতে পাই। সাথে সাথে আমরা ছুটে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করি, এবং ঘরের ভেতর থেকে শুক্কুরের সত্তোর বছর বয়ষ্ক বৃদ্ধা মাকে টেনে বের করে আনি।

ততক্ষণে পুরো ঘরটি পুড়ে ভষ্মিভূত হয়ে যায়।এ দিকে ক্ষতিগ্রস্থ্য শুক্কুরের ভাষ্য, তাকেসহ তাঁর পরিবারকে হত্যার উদ্ধোশ্যেই তার বসত বাড়িতে পরিকল্পিতভাবে আগুন দিয়েছে স্থানীয় কয়েকজন বখাটে, যারা এর আগেও তাকে তাঁর বসত ভিটা থেকে উচ্ছেদের চেষ্টা করে ও তাকে হত্যার হুমকি দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিজানুর রহমান জানান, এমন একটি অভিযোগ আমরা পেয়েছি, ঘটনার তদন্ত করে দেখা হচ্ছে সত্যতা সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here