পর্নোগ্রাফির মামলায় গুইমারার বহুল আলোচিত পরকিয়ার নায়িকা শাহিদা গ্রেফতার

0
15

গুইমারা :
অবশেষে গুইমারা,র আলোচিত পরকিয়ার নায়ক শ্যাম প্রশাদ বনিকের নায়িকা শাহিদা আক্তার ময়নাকে গ্রেফতার করেছে গুইমারা থানা পুলিশ।
জানাযায় গতকাল শাহিদার সাবেক স্বামী জাহাঙ্গীর আলম বাদী হয়ে একটি মামলা দায়ের করে যার নং ০২/১৩ তারিখ ১৭/০৮/২০২০ । ২০১২ সালের পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮(১)/৮(২)/৮(৩)/৮(৭) ধারায় মামলা রেকর্ড করে মামলার আই ও এস আই আল আমিনের রাতেই খাগড়াছড়ি জেলা সদরের বাজার পাড়া একালায় পিত্রালয় থেকে জেলা পুলিশের সহায়তায় শাহিদা আক্তার ময়নাকে আটক গুইমারা থানায় নিয়ে আসে।
মামলার আই ও এস আই আল আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন ২ জনকে আসামী করে অভিযোগ দেওয়ার সাথে দ্রুত মামলা করে একজনকে আসামি গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। আরেকজন মামলার প্রধান আসামী ইতিমধ্যে ধর্ষন মামলায় জেলখানায় আটক রয়েছে তাকে শ্যোন এরেস্ট দেখানো হবে।
মামলার বাদী জাহাংগীর আলম সন্তোষ প্রকাশ করে গুইমারা থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে বলেন আইন ও প্রশাসনের প্রতি আমার আস্হা রয়েছে আশা করি সঠিক বিচারটা পাব।
উল্লেখ্য যে এলাকাবাসীর মুখে বহুল প্রচারিত আছে শ্যাম প্রশাদ ও শাহিদা আক্তার ময়নার পরকিয়ার বলি হয়ে মৃত্যু বরন করতে হয়েছে উচাইরি মারমা এবং ধর্ষিত হতে হয়েছে জাহাঙ্গীরের শিশু কন্যাকে।

চাঞ্চল্যকর এ ঘটনায় মুল দুই আসামি গ্রেফতার হওয়ায় এলাকাবাসী খুশি। এদের দৃষ্টান্তুলক বিচার দেখতে চাই গুইমারাবাসী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here